ভালবাসার আহ্বান
- আদিত্য আরেফিন ০৩-০৫-২০২৪

ভালোবাসা মোর শুধুই তোমার,
দিয়েছি মন, দিতে পারি প্রাণ।
লিখেছি তোমায় নিয়ে কত কবিতা,
আরও কত শত গান।
মোর ডাকে দিও সাড়া,
এ মোর ভালবাসবার আহ্বান।

তাকালে একবার তোমার পানে,
ভালোলাগেনা ঐ নীল আসমান।
তোমার শূণ্যতায় যাই বিরহে ডুবে,
চোখের কোনে আসে প্রবল বান।
থেকো কাছাকাছি জীবন -মরনে,
এ মোর ভালবাসার আহ্বান।

শুনলে তব মধুর কন্ঠ,
বড় বেমানান লাগে পাখির কলতান।
শুন মোর অনুনয় করোনা প্রত্যাক্ষান,
ঐ কন্ঠে শুনিয়ো মোরে প্রেমের গান।
এ মোর ভালবাসার আহ্বান।

থাকলে তুমি খানিক দূরে,
আকুল এ মন করে আনছান।
ভালবেসে কাছে এসো,
করতে সকল দুঃখের অবসান।
আমার হয়ে থেকো পাশে,
এ মোর ভালবাসার আহ্বান।

তুমি অন্তরে সুখের ছায়া,
শূন্য দেহে প্রাণ।
তোমায় ছেড়ে যায়না থাকা,
মনকে বাধে পিছুটান।
সপ্ন সাজিয়ো আমায় নিয়ে,
এ মোর ভালবাসার আহ্বান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।